ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কলকাতায় অনুষ্ঠিত হয়েছে ময়ূরপঙ্খী ইন্দো-বাংলা কালচারাল সামিট

জাগো বুলেটিন
মে ১৫, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ভারতের কলকাতায় ময়ূরপঙ্খী ইন্টারন্যাশনাল ও ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের উদ্যোগে ইন্দো-বাংলা কালচারাল সামিট ও গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ-ভারতের ডেলিগেটদের সরাসরি উপস্থিতিতে এই আন্তর্জাতিক সামিটটি অনুষ্ঠিত হয়। সামিটটি পরিচালনা ও সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন।

আয়োজক কমিটিতে ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি ইসমত ফারজানা, উপদেষ্টা মোঃ কামরুল ইসলাম, কোলকাতা জোনের প্রেসিডেন্ট চন্দ্রিমা বসু, ভাইস-প্রেসিডেন্ট দেবলিনা মুখার্জী, ইন্টারন্যাশনাল কালচারাল অ্যাম্বাসিডর পায়েল ভার্মা, সদস্য পুতুল ধর, সদস্য ডাঃ সাইলেন ভৌমিক।

উপস্থিত ছিলেন সঞ্জীব বসাক, রতন ঝাউয়ার, কৌশিক ঘোষ, সুদিপ্তা ঘোষ, ড. তন্ময় রুদ্র, ক্রিটিকা সিং, রওনাক আনোয়ার, সুব্রত সরকার, শিখা সিং, সায়ন্তিকা ঠাকুর, সৌরভ বন্দোপাধ্যায়, আচুত চ্যাটার্জী, দেবপম সরকার।

রুহিত সুমন বলেন, প্রথমেই ধন্যবাদ জানাবো এই আন্তর্জাতিক সামিটে যারা স্পন্সর ও পৃষ্ঠপোষকতা করেছেন তাদের। তাদের সহযোগিতা সামিটটিকে সুন্দর ও আকর্ষণীয় করেছে। ধন্যবাদ জানাবো আগত সম্মানিত অতিথি, অ্যাওয়ার্ডী, ডেলিগেট, সাংবাদিকসহ যারা বিভিন্নভাবে এই সামিটের সাথে সম্পৃক্ত ছিলেন। আমি আশা করি আপনাদের ঐকান্তিক সহযোগিতা ভব্যিষতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ-ভারতের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সামিটে দুই বাংলার সংস্কৃতি বক্তাগণ আলোচনা করেন । এছাড়া ফ্যাশন শো, নৃত্য ও সংগীত পরিবেশনাটি ছিল খুবই মনোমুগ্ধকর। পরবর্তীতে আরো কয়েকটি দেশে ইন্টারন্যাশনাল সামিটের আয়োজন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com