ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এবার স্বস্তির ঈদযাত্রা

জাগো বুলেটিন
এপ্রিল ২৫, ২০২৩ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু সেতু-ঢাকা ও টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ ২৭ বছরের মধ্যে এবার ঈদযাত্রায় স্বস্তিতে বাড়ি ও কর্মস্থলে ফিরেছে মানুষ।
জানাগেছে, স্থানীয় প্রশাসনের সার্বক্ষণিক তৎপরতার কারণে দীর্ঘদিন পর ঈদযাত্রা স্বস্তির হওয়ায় পরিবহন চালক ও যাত্রীসহ সংশি¬ষ্টরা খুব খুশি। টাঙ্গাইল পুলিশের সহযোগিতায় মহাসড়কে ঈদে ঘরে ফেরা মানুষের যানজটের ভোগান্তি পোহাতে হয়নি।
এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার জানান, মানুষের ঈদযাত্রা নির্বিঘœ করতে সমন্বিত উদ্যোগ গ্রহণ করার ফলে এবার ভোগান্তি হয়নি।
তিনি বলেন,জেলা প্রশাসন, জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, বিআরটিএ, সড়ক বিভাগ ও বাসেক (বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ) সবাই মিলে সড়ক ব্যবস্থাপনায় নিয়োজিত থাকায় মানুষ স্বস্তিতে যাতায়াত করতে পেরেছে। এছাড়া মহাসড়কের এলেঙ্গা থেকে সেতুমুখী সাড়ে ১৩ কিলোমিটারে একমুখী চলাচল এবং ঢাকামুখী পরিবহনগুলো ভূঞাপুর হয়ে মহাসড়কে যুক্ত হওয়ায় যানবাহনগুলো একমুখী সুবিধা পেয়েছে। ফলে মহাসড়কে কোন দুর্ঘটনা ঘটেনি। এছাড়া লিংক রোডগুলোরমুখ প্রশস্ত করায় এবার ঘরমুখো মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে।
শ্যামলী পরিবহনের চালক আফছার আলী জানান, ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়ক যানজটের সড়ক হিসেবে পরিচিতি পেয়েছিল। মহাসড়ক চারলেন হওয়ার পাশাপাশি স্থানীয় প্রশাসনের তৎপরতায় এবার ঈদযাত্রায় দুর্ভোগ পোহাতে হয়নি।
মহাসড়কে যাতায়াতকারী বিভিন্ন পরিবহনের যাত্রী শহিদুল, সাথী বেগম, ও সাদ্দাম হোসেন জানান, গত বছর ঈদে তারা ৭ থেকে ৮ ঘণ্টার যানজটে পড়েছিলেন। এবার মহাসড়কে যানজট না থাকায় দ্রুত বাড়ি ফিরেছেন । কোন দুর্ভোগ পোহাতে হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com