ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

লাল সবুজের পতাকা রাঙিয়ে কাম ফর হিউম্যানিটির নানা আয়োজন

জাগো বুলেটিন
ডিসেম্বর ১৭, ২০২৩ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

লাল সবুজের পতাকায় রাঙিয়ে কাম ফর হিউম্যানিটির মানবিক ও সচেতনমূলক নানা কর্মসূচিতে উদযাপন করা হয়েছে বিজয় দিবস ও বাংলাদেশের অভ্যুদয়ের ৫২তম বার্ষিকী।

জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে শনিবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা, খেলাধুলা, বিনামূল্যে ডায়াবেটিস পরিক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় ও সচেতনমূলক ক্যাম্পেইন করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কাম ফর হিউম্যানিটি-সিএফএইচ (মানবতার জন্য এসো)।

গাংনী উপজেলার চিৎলাতে কাম ফর হিউম্যানিটির প্রধান কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সমন্বয়ক (সার্বিক) কায়েস কাউসারের সঞ্চালনায় সংগঠন ঘোষিত কর্মসূচি পালন করেন তারা।

এছাড়াও বিজয় দিবস উপলক্ষে এবং মুক্তিযোদ্ধা ও শহীদদের আত্মার মাগফিরাত কামনায় ও স্মরণে কাম ফর হিউম্যানিটি-সিএফএইচের মানবিক উদ্যোগ ‘৫ টাকায় হাসির মেলা’র কার্যক্রমের প্রথম বুথ চালু করা হয়। ‘হাসির মেলার প্রথম দিনেই শতাধিক কাপড় কিনেছেন ক্রেতারা। বিনামূল্যেও মিলছে এই কাপড়গুলো।

বিজয় মেলায় আসা গ্রামের কোমলমতি শিশু ও ক্ষুদে শিক্ষার্থীদের আলপনা একেঁ লাল সবুজের গৌরব, ঐতিহ্য এবং বাংলা সংস্কৃতি প্রকাশ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করা হয়। এর পর চিৎলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, স্বাস্থ্য সচেতন ক্যাম্পেইনে গ্রামীণ জনগোষ্ঠীর প্রায় ৩শতাধিক মানুষকে বিনামূল্যে রক্তের গ্রুপ, ডায়াবেটিস পরীক্ষা ও পরামর্শ দিয়েছে কাম ফর হিউম্যানিটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com