ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পাহাড়ের পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দিল জেলা পরিষদ

খাগড়াছড়ি প্রতিনিধি
অক্টোবর ১৭, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

পাহাড়ের পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দিল জেলা পরিষদ
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ জয়ী পাহাড়ের মেয়েদের সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের কার্যালয়ের সামনে এ সংবর্ধনা দেওয়া হয়।

সকালে সোনালী ব্যাংক এলাকা থেকে ছাঁদ খোলা জীপ গাড়িতে করে শোভাযাত্রা করে তাঁদেরকে জেলা পরিষদ কার্যালয়ে নিয়ে আসা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলার তিন কণ্যা ফুটবলার আনাই মগিনী, আনুচিং মগিনী, মনিকা চাকমা ও জাতীয় দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমা এবং রাঙ্গামাটির দুই কণ্যা ফুটবলার ঋতুপর্ণা চাকমা ও রুপনা চাকমা। পাহাড়ের পাঁচ নারী ফুটবলার ও এক কোচকে নানান আয়োজনের গণসংবর্ধনা দেয়া হয়। তাদের প্রত্যেককে ২ লাখ ১ হাজার টাকা করে চেক ও সম্মাননা স্বারক তুলে দেয় অতিথিরা।

এছাড়াও আনাই মগিনী, আনুচিং মগিনী ও রূপনার বাড়িতে যাওয়ার জন্য ছড়ার ওপর কালর্ভাট এবং দুর্গম অঞ্চলের নারী ফুটবলাদের প্রশিক্ষণের জন্য আবাসিক ভবন নির্মাণ করে দেয়ার ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পাহাড়ের নারীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে যে গৌরব অর্জন করেছে আমরা সকলেই গর্বিত ও উচ্ছ্বসিত। তারা এ জেলার তথা বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র। তোমরাই করেছো বাংলাদেশকে গর্বিত। তোমাদের যেকোন প্রয়োজনে আমরা সবসময় পাশে আছি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি, রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম, জোন কমান্ডার লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন,পৌরসভার মেয়র নিমর্লেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম, খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার মো. হাফিস, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মো. জাহিদ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কেএমইএচ ইয়াসির আরাফাত, মং সার্কেল চিফ সাচিংপ্রু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়াসহ বিশিষ্ট ব্যক্তিগণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com