ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

শরীয়তপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত

জাগো বুলেটিন
অক্টোবর ১৮, ২০২২ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শরীয়তপুরে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ৭টায় শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে শহীদ শেখ রাসেলে’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। জেলাবাসির পক্ষে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান প্রথমে পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং পর্যায়ক্রমে বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়।
এ ছাড়াও শেখ রাসেল দিবস উপলক্ষে যে সকল সর্মসূচি পালন করা হবে, সকাল ১০ টায় জাতীয় পর্যায়ের শেখ রাসেল দিবসের উদ্বোধনী ও শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে প্রদর্শন, সকাল ১১ টায় “শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” শীর্ষক আলোচনা, সকাল ১২ টায় শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত, দোয়া ও প্রার্থনা, সরকারি শিশু পরিবারের শিশুদের মাঝে উন্নত খাবার পরিবেশন ও সন্ধ্যা ৭টায় শরীয়তপুর পৌর মিলনায়তনে জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিশু একাডেমির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।
এদিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ শেখ রাসেলে’র জন্মদিন উপলক্ষে জেলা শহরের জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরালচত্বরে রাত ১২টা ১ মিনিটে ৫৯টি মোতবাতি প্রজ্জলন করে কেক কেটে জন্মদিন পালন করেন। এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ দলীয় নেতা-কর্মীরা। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিকেল ৪টায় আওয়ামী লীগ জেলা দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com