ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পঞ্চগড়ে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল খালেকের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

পঞ্চগড় প্রতিনিধি
জানুয়ারি ১৮, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর পঞ্চগড় জেলা শাখার সাবেক জেলা আমীর এবং দিনাজপুর রংপুর অঞ্চলের টীম সদস্য এবং জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মসলিসে শুরা সদস্য মাওলানা আব্দুল খালেক মৃত্যু বরন করেন। তিনি ২৬ বছর ধরে জেলা জামায়াতের আমীর ছিলেন।
তিনি পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্যও ছিলেন।
তিনি পঞ্চগড় তেতুঁলিয়া মহাসড়কের দশমাইল নামক জায়গায় ইজিবাইকের ধাক্কায় ১২ ডিসেম্বর সন্ধ্যায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

৩৭ দিন ধরে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৭ জানুয়ারী বুধবার রাত ১১ টায় ঢাকায় মৃত্যু বরন করেন।

তার মৃত্যু পরবর্তী জানাজা নামাজের আগে বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল হালিম, পঞ্চগড় কেন্দ্রীয় মসজিদের সাবেক খতীব মুফতি আ ন ম আব্দুল করিম, পঞ্চগড় জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট গোলাম হাফিজ, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল হান্নান শেখ, জামায়াতে ইসলামীর ঠাকুরগাও জেলা আমীর আব্দুল হাকিম, নীলফামারী জেলা আমীর আব্দুর রশিদ, দিনাজপুর দক্ষিণ এর নায়েবে আমীর নাজমুল হক, রংপুর মহানগর এর আমীর মাহবুবুর রহমান বেলাল, ব্যারিষ্টার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আহসান হাবব। আব্দুল খালেকের ছেলে পঞ্চগড় জেলা আইনজীবি সমিতির সদস্য সাদিকুল আজিম। জাতীয় গনতান্ত্রিক পার্টি জাগপার সাধারণ সম্পাদক রাসেদ প্রধান।

মাওলানা আব্দুল খালেক পঞ্চগড় সদর উপজেলা পরিষদের নির্বাচনে জয়ী হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।
আব্দুল খালেকের বাড়ি পঞ্চগড় জেলা শহরের ইসলামবাগ এলাকায়।

তার প্রথম নামাজে জানাজা ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বিকাল ৩ টায় পঞ্চগড়ের জেলা শহরের ব্যারিষ্টার জমির উদ্দীন কলেজিয়েট ইনষ্ঠিটিউট মাঠে ও দ্বিতীয় জানাজা তেতুঁলিয়া উপজেলার তিরনইহাটে বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার ছেলে পঞ্চগড় জেলা জজ আদালতের আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com