ঢাকাশনিবার , ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কুবিতে আজ থেকে স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির আবেদন শুরু

জাগো বুলেটিন
অক্টোবর ১৭, ২০২২ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির আবেদন আজ সোমবার (১৭ অক্টোবর) শুরু হয়েছে। চলবে ২৭ তারিখ অক্টোবর পর্যন্ত। এবার গুচ্ছভিত্তিক ভর্তি পরীক্ষায় নূন্যতম ৩০ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী বাসসকে জানান, গুচ্ছের অফিসিয়াল ওয়েবসাইট থেকে Apply to Individual University লিংকের মাধ্যমে https://cou.admission4bd.com লিংকে গিয়ে আবেদন করা যাবে। এবার আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা এবং সকল ইউনিটে আবেদন করার জন্য একবারই ফি প্রদান করতে হবে। এ বছর শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীনে মোট ১৯ টি বিভাগে ভর্তির জন্য আবেদন করতে পারবে।
এ বছর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবে এক হাজার ৪০ জন শিক্ষার্থী। এছাড়াও মুক্তিযোদ্ধা কোটা, উপজাতি ও অ-উপজাতি কোটা, শারীরিক প্রতিবন্ধী কোটা, পোষ্য কোটা এবং বিকেএসপি কোটায় ৫৯ জন ভর্তিচ্ছু ভর্তি হতে পারবে।
এছাড়াও ভর্তি সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd ও হেল্পলাইন ০১৫৫৭-৩৩০৩৮১ / ০১৫৫৭-৩৩০৩৮২ তে জানা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com