ঢাকামঙ্গলবার , ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

বহিষ্কারের পর কারাগারে শিক্ষিকাকে হেনস্তা কারী রাবি শিক্ষার্থী

জাগো বুলেটিন
জুন ২৯, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্লাসে ঢুকে শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে সাময়িক বহিষ্কৃত শিক্ষার্থী আশিক উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) বিকালে তাকে গ্রেফতার করে করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষিকা বেগম আসমা সিদ্দিকার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন।

তিনি বলেন, ‘আইন বিভাগের এক শিক্ষিকার করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

এর আগে, দুপুরে বেগম আসমা সিদ্দিকা মামলা করেন। এজাহারে তিনি উল্লেখ করেন, ওই ছাত্র ‘আশিকনামা’ নামের একটি ফেসবুক পেজ থেকে বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে কুৎসাহ, মানহানিকর ও অশ্লীল বক্তব্য প্রকাশ করে। এতে বিভাগে শিক্ষক-শিক্ষার্থীদের হেয়প্রতিপন্ন করা হচ্ছে।

এদিকে, বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

এতে বলা হয়, আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আশিক উল্লাহ দীর্ঘদিন ধরে শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে অশোভন আচরণ করে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পরিবেশ বিঘ্ন করছে। বিভিন্ন সময়ে সে শিক্ষক-শিক্ষার্থীদের হত্যার হুমকি দিয়েছে। আজ সে আইন বিভাগের ক্লাস রুমে অধ্যাপক আসমা সিদ্দিকাকে হেনস্তা করে। এর পরিপ্রেক্ষিতে এবং শিক্ষার্থীদের দাবির মুখে বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ, শান্তি বজায় রাখার স্বার্থে শৃঙ্খলা কমিটি ও সিন্ডিকেটে রিপোর্ট অনুযায়ী তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com