ঢাকারবিবার , ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

সড়ক দুর্ঘটনায় আহত জবি শিক্ষার্থী আব্দুল্লাহ’র মৃত্যু

জবি প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সড়ক দুর্ঘটনায় আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহেশমারা ইউনিয়নে আসরা গ্রামে।

শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল্লাহ সহপাঠী জাহিদুল ইসলাম বলেন, পাঁচ বছর বয়সে বাবা হারা আব্দুল্লাহ রাজধানীতে কঠোর পরিশ্রম করে নিজের পড়াশোনা ও পরিবারের খরচ চালাতেন তিনি। তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। অন্য দুই বোন বিবাহিত। ফলে তিনিই ছিলেন পরিবারের একমাত্র ভরসা। ঈদের আগের দিন টাঙ্গাইল শহরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হন আবদুল্লাহ। পরে পরিবারের পক্ষ থেকে তাঁকে রাজধানীতে নিয়ে আসা হয়। অবস্থা খারাপ হলে সহপাঠী ও ক্যাম্পাসের অন্যান্যরা মিলে তাঁর উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়।

জাহিদুল ইসলাম বলেন, তাঁর মরদেহ গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের আসরা গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাঁকে দাফন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, আব্দুল্লাহ অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তাঁর পরিবারের প্রতি সমবেদনা। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।

সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা বলেন, আব্দুল্লাহ অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এটা মানতে পারছি না যে সে আর ক্লাসে আসবে না।

এদিকে আব্দুল্লাহ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহপাঠীদের মাঝে। ফেসবুকে আব্দুল্লাহকে নিয়ে নানান আবেগঘন পোস্ট দিচ্ছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com