ঢাকাসোমবার , ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

‘প্রত্যয় ও অহংকারের গল্প’, চলচ্চিত্রে পদ্মা সেতু

বিনোদন ডেস্ক
জুন ৩০, ২০২২ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

পদ্মা সেতু নিয়ে ইতিমধ্যেই নির্মিত হয়েছে অনেক গান। এবার তৈরি হল চলচ্চিত্র। ছবির নাম ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’। বড়ুয়া মনোজিত ধীমন প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন আলী আজাদ। ছবিতে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অলিভিয়া মাইশা ও সাঞ্জু জন। পোস্টারে দেখা যাচ্ছে,তাদের পেছনে দাঁড়িয়ে আছে স্বপ্নের পদ্মা সেতু।

ছবির প্রসঙ্গে পরিচালক আলী আজাদ বলেন, ‘এটি অন্যধারার ছবি। পদ্মা সেতুকে নিয়ে আমার প্রত্যয় এবং অহঙ্কারের একটি গল্প বলতে চেয়েছি। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।’

চলতি মাসের শুরুতে এই ছবির শুটিং শুরু হয়। টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হয়েছিল। এটির শুটিং হয় শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মা নদীর পারে।

সাঞ্জু জন-অলিভিয়া মাইশা ছাড়াও অভিনয় করেছেন রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, শাহিন খান, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমুখ।

ঐতিহাসিক পদ্মা সেতু কেন্দ্র করে নানা ঘটনা নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। শুটিং ও ডাবিং ছাড়া পদ্মার বুকে স্বপ্নের সেতু ছবির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ করা হয় মাদ্রাজ থেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com