ঢাকাসোমবার , ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

মুক্তি পেয়েছে শ্রাবণী সায়ন্তনীর একাধিক গান

জাগো বুলেটিন
মে ৫, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

শ্রাবণী সায়ন্তনী বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী। চ্যানেল আই সেরা কণ্ঠ খ্যাত শ্রাবণী একের পর এক নতুন গানে কণ্ঠ দিচ্ছে, পাশাপাশি মিউজিক ভিডিওতেও দেখা মিলে তার। বর্তমানে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে শ্রাবণী সায়ন্তনীর নতুন গান
সোনা বউ, দুষ্টু নাগর, গোলাপি কন্যা, বন্ধু আইয়ো তুমি রাইতে। এই গানগুলো মূলত দ্বৈত কণ্ঠের গান। শ্রাবণী সায়ন্তনীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী গামছা পলাশ।তরঙ্গ মিউজিক সেন্টার এর ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানগুলো শ্রোতা দর্শক ভালোভাবেই গ্রহণ করছেন।

সঙ্গীত শিল্পী শ্রাবণী সায়ন্তনী জানান, গান চারটি চার ধরনের। আমি সব ধরনের গান গাইবার চেষ্টা করি। তবে গানগুলো গেয়ে খুব ভালো লেগেছে, আমি চেষ্টা করেছি। তিনি আরও জানান, সোনা বউ গানটির মিউজিক ভিডিওতে আমি এবং গামছা পলাশ ভাই অভিনয় করার চেষ্টা করেছি।দর্শকরা খুবই পছন্দ করছে। সামনে আরো বেশ কিছু গান আসার কথাও জানান শ্রাবণী।

‘সোনা বউ’ গানটির কথা লিখেছেন রাসেল কবির, সুর করেছেন গামছা পলাশ আর সঙ্গীত করেছেন এইচ আর লিটন। একই গীতিকারের লেখায় ‘দুষ্টু নগর’ গানটির সুর করেছেন ফারদিন খান আর সঙ্গীত করেছেন এইচ আর লিটন। প্লাবন কোরেশীর কথা ও সুরে ‘গোলাপি কন্যা’ ও ‘বন্ধু আইয়ো তুমি রাইতে’ গানটির সঙ্গীত করেছেন ঋষিকেশ রকি।

পাশাপাশি বেশ কিছু গান রিলিজ হয়েছে শ্রাবণী সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। জানা গেছে, কিছু চলচ্চিত্রের গানেও কন্ঠ দিয়েছেন তিনি।

/শুভ্র

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com