ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

হাবিব মোস্তফার সুরে আবিদ আজমের গান ‘মায়ের ডাক’

জাগো বুলেটিন
মে ১১, ২০২৩ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মূল পরিচয় সংবাদকর্মী-কবি হলেও, বহুমুখী প্রতিভাধর মিডিয়াব্যক্তিত্ব আবিদ আজম এবার হাজির হলেন ‘মায়ের ডাক’ শিরোনামে একটি গান নিয়ে। আবুল খায়ের বুলবুল এর রচনায় গানটিতে সুরারোপ করেছেন হাবিব মোস্তফা। মা দিবসকে সামনে রেখে নান্দনিক ভিডিও আকারে গানটি প্রকাশিত হয়েছে স্টুডিও তালহা’র ইউটিউব চ্যানেলে।মহিউদ্দিন মহির সার্বিক তত্ত্বাবধানে নির্মিত ‘মায়ের ডাক’ গানটির মিক্স মাস্টারিং এবং আবহ সঙ্গীতের দায়িত্বে ছিলেন হুমায়ূন কবির তারিফ।

গানটি সম্পর্কে আবিদ আজম বলেন, মায়ের প্রতি সবার আবেগ আর ভালবাসা সীমাহীন। ‘মায়ের ডাক’ শিরোনামের গানটি করার সময় বারবার কন্ঠ ভারি হয়ে আসছিলো। আমার ছোটবোন ফারজানা রহমান গানটি করতে বারবার তাগাদা দিয়ে আসছিলেন। শ্রোতাদের সামান্যতম ভালো লাগলে আমাদের শ্রম সার্থক হবে। নাগরিক সূফি সঙ্গীতজ্ঞ হাবিব মোস্তফার হৃদয়গ্রাহী সুরে গানটার প্রাণ সঞ্চার করেছে। গীতিকার বুলবুল ভাই ও তালহা মিউজিককে আন্তরিক ধন্যবাদ জানাই। মা দিবসের বিশেষ আয়োজন হিসেবে গানটি যারা শুনবেন তাদের প্রতি রইলো অফুরান কৃতজ্ঞতা।

সুরকার হাবিব মোস্তফা বলেন, আবিদ আজমের কণ্ঠে একটি মায়া রয়েছে, মাটির মমতা রয়েছে।তার গায়কী স্বতন্ত্র্য।গানের বাণী খুব সহজ ও সাবলীল। আমি চেষ্টা করেছি, বাণীর মাঝে একাত্ম হয়ে হৃদয়গ্রাহী একটি সুর উপহার দিতে। ‘মায়ের ডাক’ গানটিতে শিল্পীর দরদি গায়কীর পরিচয় পাবেন শ্রোতারা। আশা করি, প্রত্যেকের অন্তরের গহীনে স্পর্শ করবে এই গান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com