ঢাকামঙ্গলবার , ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

এবার দেশের সিনেমা হলে ‘পাঠান’

জাগো বুলেটিন
মে ১২, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি নিয়ে অনেকদিন ধরে আলোচনা চলছিল। তার অবসান হয়েছিল ১২ মে তারিখটি চূড়ান্ত হওয়ার পর। আজ সেই দিন। সারাদেশের ৪১ হলে মুক্তি পেল ‘পাঠান’। প্রতিদিন ২০৬টি শো দেখানো হবে।

সাফটা (দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্তবাণিজ্য) চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেল ‘পাঠান’। আমদানির শর্ত অনুযায়ী শাকিব খানের ‘পাংকু জামাই’ রপ্তানি হয়েছে ভারতে। বাংলাদেশ থেকে ‘পাঠান’ আমাদানি করেছে  ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ এর মধ্য দিয়ে প্রথমবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন জন আব্রাহাম। আর বলিউড বাদশাহর বিপরীতে আবারও ঝলক দেখিয়েছেন দীপিকা পাড়ুকোন।

বলিউডে এরই মধ্যে ইতিহাস তৈরি করেছে ‘পাঠান’। বিগত সময়ের অনেক সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমা। আর আন্তর্জাতিক অঙ্গনেও শাহরুখ ভক্তদের কাছে ‘পাঠান’ ছিল দীর্ঘদিন অপেক্ষার ফল।

‘পাঠান’ সিনেমাটির মধ্য দিয়ে বাংলাদেশের কিছু সংখ্যক হলে প্রথমবার বক্স অফিস চালু হচ্ছে। ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ এর কর্ণধার অনন্য মামুন জানান, প্রথম দিকে ১৫ হলে বক্স অফিসের ব্যবস্থা করা হবে। দ্বিতীয় সপ্তাহ থেকে বাড়ানোর ব্যবস্থা থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com