ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

শিল্পকলায় অভিনেতা রুবেলকে শেষ শ্রদ্ধা : বাদ আছর গাজীপুরে দাফন

জাগো বুলেটিন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা আহমেদ রুবেলকে সর্বস্তরের মানুষ শেষ শ্রদ্ধা নিবেদন করেছেন।
আজ ঢাকা থিয়েটারের উদ্যোগে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সর্বসাধারণের শেষ শ্রদ্ধা জানানোর জন্য তার মরদেহ রাখা হয়। এসময় শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক অঙ্গণের বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ শিল্পীর প্রতি শেষ শ্রদ্ধা জানান।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু বাসস’কে জানান,ঢাকা থিয়েটারের উদ্যোগে আমরা আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত আহমেদ রুবেলের মরদেহ বাংলাদেশ শিল্পকলায় রেখেছি। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ গাজীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে।
তিনি জানান, আহমেদ রুবেলের মরদেহ স্থানীয় মসজিদে রাখা হবে। বাদ আছর নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হবে। আগামীকাল শুক্রবার গাজীপুরে তার উত্তর ছায়াবীথি বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, বুধবার তার অভিনীত নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ছবির উদ্বোধনী শোতে উপস্থিত থাকার উদ্দেশ্যে তিনি রাজধানীর বসুন্ধারা সিটিতে ছবির প্রিমিয়াম শো’তে উপস্থিত থাকার কথা ছিল। সেখানে গাড়ী চালিয়ে প্রবেশ করার পর দেয়ালে মাথা ঠুকে পরে যান। পরে তাকে  স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা আহমেদ রুবেলকে মৃত ঘোষণা করেন। তিনি ১৯৬৮ সালে চাঁপাইনবাবগঞ্জে জন্মগ্রহণ করেন। পরে শৈশবে ঢাকায় আসেন এবং পরিবারসহ গাজীপুরে থাকতেন। আহমেদ রাজিব রুবেল নামটি পারিবারিক হলেও আহমেদ রুবেল নামে তিনি খ্যাতি লাভ করেন। তিনি সেলিম আল দীনের থিয়েটার দল ‘ঢাকা থিয়েটার’এর মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। পরে বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন। তিনি থিয়েটার, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয়ে ছিলেন সাবলীল। নুরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ তার  সর্বশেষ অভিনীত চলচ্চিত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com