ঢাকাসোমবার , ২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

দেশের জন্য কে ভালো কাজ করছে তা বুঝতে হবে- মসিক মেয়র টিটু

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
নভেম্বর ২০, ২০২২ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, দেশের জন্য কে ভালো কাজ করছে তা প্রত্যেক নাগরিককে জানতে ও বুঝতে হবে। আবেগতাড়িত না হয়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। সমাজ বা রাষ্ট্র ভালো না থাকলে ব্যক্তিগতভাবে ভালো থাকার সুযোগ নেই। বর্তমান রাশিয়া ইউক্রেন যুদ্ধে সৃষ্ট সংকটে বিশ্বের বহু দেশ থেকে আমরা ভালো আছি। এ পার্থক্য বুঝতে হবে।

আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ নার্সিং কলেজের স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন কতৃক কলেজ অডিটোরিয়ামে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র।

মেয়র নার্সিং কলেজের শিক্ষক-ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, সেবক-সেবিকারা সরাসরি মানুষের জীবন রক্ষার সাথে জড়িত। এটি একটি মহৎ পেশা।

মেয়র তার বক্তব্যে জানান, কোভিড ১৯ টিকাদানে ১ম ডোজ লক্ষ্যমাত্রার ১১৯ ভাগ এবং অন্যান্য ডোজের ক্ষেত্রেও উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ অর্জনের ক্ষেত্রে ময়মনসিংহ নার্সিং কলেজের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন মেয়র।

ময়মনসিংহ নার্সিং কলেজের অধ্যক্ষ নাজমা খাতুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ গোলাম কিবরিয়া, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক নিভা রানী চন্দ, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন এর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি মোঃ লুৎফর রহমান এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com