ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

মসিক মেয়র টিটুকে মন্ত্রী পদমর্যাদা দেওয়ার দাবি – নগরবাসীর

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
আগস্ট ৮, ২০২২ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সামাজিক যোগাযোগ মাধ্যম আর সভা-সমিতির মাধ্যমে সবাই ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুকে মন্ত্রী মর্যাদা দেয়ার দাবি জোরালোভাবে উপস্থাপন ইতিমধ্যেই শুরু হয়েছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো ইকরামুল হক টিটু সাপ্তাহিক ছুটির দিনে, এমনকি রাতেও ছুটে চলা থেমে নেই দুরন্ত পথিকের মতো। উদ্দেশ্য কিভাবে ময়মনসিংহের সিটি কর্পোরেশনের পরিষদ কে দুর্নীতি মুক্ত পরিষদ গড়ে তুলে পরিকল্পিত, আধুনিক বাসযোগ্য নগর গড়তে চাচ্ছেন।

ময়মনসিংহ পৌরসভা থেকে সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করে একটি দিন, একটি মুহূর্ত যিনি থেমে থাকেন নি,যিনি ময়মনসিংহের সর্বস্তরের মানুষের কাছে অসাধারণ ব্যক্তিত্ব হিসেবে বিবেচিত, যিনি তরুণ প্রজন্মের অহংকার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ।তিনি সড়ক উন্নয়ন সম্প্রসারণ, ড্রেনেজ সুবিধাদি বাড়িয়ে, ময়লা-আবর্জনার পাহাড় থেকে নামিয়ে, যানজটের কবল থেকে মুক্ত করাসহ নানা কাজে ছুটে বেড়াচ্ছেন সাধারণ কর্মদিবসে।

প্রায় দেড়শ’ বছরের পূর্বে যে পৌরসভাটির যাত্রা শুরু হয়েছিল বর্তমানে ময়মনসিংহ সিটি কর্পোরেশন বাংলাদেশ সরকারের প্রধান দেশরত্ন শেখ হাসিনা যে আশা নিয়ে, যে স্বপ্ন নিয়ে ময়মনসিংহ মহানগর করেছেন তার পরিপূর্ণ বাস্তবায়ন করতে মেয়রকে মন্ত্রীর মর্যাদা দিলে তিনি আরো বেশি বরাদ্দ আনতে সক্ষম হবেন এবং প্রত্যাশার চেয়ে আরো বেশি উন্নয়ন করতে পারবেন বলে মনে করেন সচেতন নাগরিকগন।

নগরবাসীরা আরও জানান, এই সিটির মেয়রকে মন্ত্রীর মর্যাদা দিয়ে একটি পরিকল্পিত ,ডিজিটালাইজড এবং সমৃদ্ধশালী নগরী গড়ে তুলতে জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া গণতন্ত্রের মানস কন্যা বর্তমান সরকার প্রধান দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপার কাছে আকুল আবেদন জানান। তারা মনে করেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুকে মন্ত্রীর পদমর্যাদা দিলে ময়মনসিংহ যথাযথ মূল্যায়ন করা হবে এবং এই সিটি দ্রুত সময়ের মধ্যে একটি অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর নগরী হিসেবে গড়ে উঠবে আমরা নগরবাসী মনে প্রাণে বিশ্বাস করি।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জনাব মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, বিগত সময়ের তুলনায় বর্তমানে সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডে অনেক বেশি গতি পেয়েছে। প্রায় পাঁচ লক্ষাধিক লোকজনের বাসস্থান এই নগর পিতাকে মন্ত্রীর মর্যাদা দিলে তার কর্মকাণ্ডে আরো গতি বাড়বে। আর তাতে লাভ হবে নগরবাসীর। সুনাম বাড়বে বর্তমান সরকার প্রধান দেশরত্ন শেখ হাসিনা ও আওয়ামী লীগের।

নগরীর অভূতপূর্ব উন্নয়ন সাধনের মাধ্যমে এতোটাই বিশ্বাসযোগ্য হিসেবে বিবেচিত হয়েছেন ছাত্র- -শিক্ষক-আইনজীবী- মুক্তিযোদ্ধা-সর্বস্তরের জনতা সহ- নানা শ্রেণি-পেশার ব্যক্তিবর্গের দাবি, আয়তনের দিক থেকে দেশের সবচেয়ে বড় এই সিটির জনপ্রিয় ব্যক্তিত্ব মেয়র মোঃ ইকরামুল হক টিটুকে মন্ত্রীর মর্যাদা দেয়ার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com