ঢাকাশনিবার , ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

একাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের প্রথম বর্ষপূর্তি উদযাপন

কোম্পানিগঞ্জ প্রতিনিধি
আগস্ট ১, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

চলবো মোরা একসাথে – জয় করবো মানবতাকে” এই শ্লোগানে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন একাডেমি বাজার সমাজ কল্যাণ সংস্থা’র প্রথম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৫টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের একাডেমি বাজার সংলগ্ন আনোয়ার আলী হাজী বাড়ির দরজায় এ উপলক্ষে বৃক্ষ বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেন।

একাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি’র সঞ্চালনায় এবং চর কাঁকড়া ২ নং ওয়ার্ডের মেম্বার জামাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চর কাঁকড়া একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, কানাডা প্রবাসী জসিম উদ্দিন মিন্টু, ওসমা বিবি জামে মসজিদের খতীব মাওলানা মিজানুর রহমান, ফ্রান্স প্রবাসী বেলায়েত হোসেন, খতীব এনায়েত উল্লাহ সোহাগ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন একাডেমি বাজার সমাজ কল্যান পরিষদের সভাপতি জহির উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক মফিজ উল্ল্যাহ, তোফায়েল আহমেদ, নুরুল্লাহ মিয়া, আহসান উল্লাহ মিয়া, আবদুল মান্নান, কামাল উদ্দিন ওমর ফারুক, কোম্পানীগঞ্জ উপজেলার কয়েকটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার অন্যান্ন ব্যক্তিবর্গ এবং সংগঠনের সদস্যবৃন্দ।

পরে অনুষ্ঠানে আগত বিভিন্ন অতিথিদের মাঝে ফলজ ও বনজ বিভিন্ন বৃক্ষ বিতরণ করা হয়। এছাড়াও এলাকার এক শারিরীক প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান সহ কয়েকজনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা একাডেমি বাজার সমাজ কল্যাণ সংস্থার কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং সমাজ উন্নয়নে যুব সমাজকে সাথে নিয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com