ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

দুর্গাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সুব্রত সাংমা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
অক্টোবর ১৬, ২০২২ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার দুর্গাপুরে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,আওয়ামীলীগ ও আদিবাসী নেতা সুব্রত সাংমাকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রোববার সকালে ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন উপজেলা শাখার আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আদিবাসী সংগঠনের নেতাকর্মীগন,সুধীজন ও কুল্লাগড়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের অংশগ্রহনে এক বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি সায়মন তজুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,আদিবাসী নেতা ও বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির সাবেক পরিচালক শরদিন্দু সরকার স্বপন হাজং, খ্রীষ্টান এসোসিয়েশনের সাধারন সম্পাদক সুজিত দ্রং,আদিবাসী নেত্রী হৈমন্তী স্ল্যান, সুব্রত সাংমার বড় ভাই আদিবাসী নেতা বিজয় সাংমা,কুল্লাগড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আলম মিয়া, মোঃ বাবুল মিয়া, যুবলীগ নেতা মোঃ বাবুল আহম্মেদ, বাহাছাস নেতা লিটন হাজং,অন্তর হাজং সহ বিভিন্ন এলাকা থেকে আগত নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা অবিলম্বে সুব্রত সাংমার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য যে, গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কুল্লাগড়া ইউনিয়নের রাশিমণি এলাকায় সন্ত্রাসীরা সুব্রত সাংমার উপর হামলা চালায়। পরে রাত ৮টার দিকে তাকে
চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পৌরসভার শিবগঞ্জ খেয়াঘাট এলাকায় পৌঁছালে চিহ্নিত সন্ত্রাসীরা পুনরায় তার উপর হামলা চালায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৯দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে (০৮ অক্টোবর) দুপুরে মৃত্যুবরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com