ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জে আনন্দ শোভাযাত্রা

জাগো বুলেটিন
জুন ২৫, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দের ঢেউ লেগেছে কিশোরগঞ্জেও। ঐতিহাসিক এ অর্জনকে স্মরণীয় করে রাখতে শনিবার (২৫ জুন) জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী বর্ণাঢ্য উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দেশের সক্ষমতার প্রতীক ও গর্বের এ সেতুর উদ্বোধন উপলক্ষে সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

এতে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম. এ আফজল,কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান প্রমুখ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং নানা শ্রেণি পেশার বিপুলসংখ্যক মানুষ অংশ নেন।

শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখানো হয়। বড় পর্দায় জনসমাবেশে প্রদর্শনের ব্যবস্থায় উপস্থিত সকলে অনুষ্ঠান উপভোগ করেন।এছাড়া উদ্বোধনী মঞ্চে দেশাত্মাবোধক ও পদ্ম সেতু নিয়ে গান প্রচার করা হয়।

এদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিকালে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা শহরে বিশাল একটি আনন্দ র‌্যালি বের করা হবে। বাদ্যযন্ত্রের তালে তালে র‌্যালিতে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার মানুষ অংশ নিবেন বলে জেলা আওয়ামী লীগের তরফে সাংবাদিকদের জানানো হয়েছে।

এছাড়া সন্ধ্যায় গুরুদয়াল সরকারি কলেজ মাঠ সংলগ্ন নরসুন্দা নদীর তীরে মুক্তমঞ্চে আতশ বাজির আয়োজন করা হয়েছে অপরদিকে জেলা প্রশাসন আয়োজিত দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে সন্ধ্যায় পুরাতন স্টেডিয়ামে ওপেন কনসার্ট, আলোকসজ্জা, রাতে আতশ বাজি অনুষ্ঠিত হবে। এছাড়া পুরাতন স্টেডিয়ামে পদ্মা সেতুর রেপ্লিকা স্থাপনের ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com