ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

দীর্ঘ ১০ বছর পর নগরকান্দা উপজেলা আ.লীগের সম্মেলন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
অক্টোবর ২০, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ প্রায় ১০ বছর পর ফরিদপুরের নগরকান্দা উপজেলা আ’লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২০ নভেম্বর নগরকান্দার এমএন একাডেমি মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সম্মেলনটি ঘিরে উপজেলার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। সবশেষ ২০১৩ সালের ৩১ জানুয়ারি এ উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে নগরকান্দা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

এরইমধ্যে এ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আ. লীগ। এতে প্রয়াত সংসদ উপনেতা ও ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবুকে আহ্বায়ক ও নগরকান্দা উপজেলা আ. লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়াকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া বর্তমান নগরকান্দা উপজেলা আ. লীগের সবাইকে এ কমিটির সদস্য করা হয়েছে।

জানা যায়, নগরকান্দা উপজেলায় সর্বশেষ ২০১৩ সালের ৩১ জানুয়ারি আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সম্মেলনে সদ্য প্রয়াত ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলুকে সভাপতি ও বেলায়েত হোসেন মিয়াকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় আ. লীগ ও জেলা আ. লীগের নেতারা। এরপর বিভিন্ন সময়ে সম্মেলন হওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে তা আর আলোর মুখ দেখেনি।

নগরকান্দা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বলেন, দীর্ঘ প্রায় ১০ বছর পর আগামী ২০ নভেম্বর নগরকান্দার এমএন একাডেমি মাঠে উপজেলা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরইমধ্যে প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আ. লীগ। এ সম্মেলনে ঢাকার আ. লীগের কেন্দ্রীয় নেতাবৃন্দ উপস্থিত থাকবেন বলেও জানান উপজেলা আ.লীগের এই নেতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com