ঢাকামঙ্গলবার , ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

নগরকান্দায় রাঁতের আধারে কেটে নিলো যুবকের অন্ডকোষ

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
জুন ২১, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দায় গভীর রাঁতে অন্ডকোষ কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে জানা গেছে উপজেলার রামনগর ইউনিয়নের ভজেরডাঙ্গী গ্রামের ছলেমান সেখ এর ছেল আবুল হাসান (৩৫)এর দুটি অন্ডকোষ কেটে নিয়ে গেছে দূর্বিত্তরা।
গত বুদবার দিবাগত রাঁতে ঘরে শুয়ে ছিলো আবুল হাসান।মধ্য রাঁতে কে বা কারা
ডাক দিলে ঘুম থেকে উঠে ঘরের দরজা খোলা মাত্র ৪/৫ জন লোক দেখে তারপর কি ঘটেছে সে জানেনা।তবে সকালে হাসপাতালে জ্ঞান ফেরার পর জানতে পারে তার দুটি অন্ডকোষ কেটে নিয়ে গেছে।
তার বাবা ছলেমান শেখ বলেন,ঘটনার দিন সকালে আবুল হাসানের বউকে নিয়ে তার শশুর বাড়ি চর- গজারিয়া বেড়াতে যায়, এবং বউকে সেখানে রেখে বাড়িতে চলে আসে।ঘটনার দিন রাঁতে ঘরে একা ঘুমিয়ে ছিলো আবুল হাসান।ফজরের নামাজ পড়ার জন্য বের হই দেখি ঘরের দরজা খোলা এগিয়ে দেখি ছেলে আমার অজ্ঞান হয়ে মেঝেতে শুয়ে আছে এবং রক্তে মেঝ ভিজে আছে। তড়িঘড়ি করে আমরা হাসপাতালে নিয়ে যাই।
এবিষয় পুলিশকে জানিয়েছে বলে জানান। এ ঘটনা অবগত নগরকান্দা থানার এস আই সাহিন বলেন আমাকে জানিয়েছে কিন্তু থানায় তারা কেউ অভিযোগ করেনি। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতেই আছেন।তবে অন্ডকোষ কে বা কারা কেটে নিয়েছে তা কেউ জানেনা। এবিষয় নগরকান্দা উপজেলা স্বাস্থ্য প.প.কর্মকর্তা এফতেখার আজাদ বলেন যদি কোন মানুষের অন্ডকোষ কোন কারনে কেটে বিচ্ছিন্ন করা হয় তাৎক্ষণিক তার রক্ত খরন বন্ধ করা হলে বা তাকে সাথে সাথে চিকিৎসা করা হলে সে বেচে যাওয়ার সম্ভাবনা বেশি থাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com