ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কটিয়াদীতে বন্যার পানিতে প্লাবিত গ্রাম পরিদর্শনে স্থানীয় সংসদ সদস্য

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
জুন ২২, ২০২২ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও, সহশ্রামম ধূলদিয়া ও চান্দপুর ইউনিয়নের ২৩টি গ্রাম প্লাবিতত হয়েছে। মঙ্গল উপজেলার বন্যার পানিতে প্লাবিত গ্রামগুলি পরিদর্শন করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

বাড়িঘর, রাস্তাঘাট ও দোকানপাটে পানি উঠে পড়ায় এলাকা ছাড়তে শুরু করেছে নি¤œ এলাকার মানুষ। বাড়িঘর ছেড়ে আশ্রয়কেন্দ্র ও আত্মীয়-স্বজনের বাড়িতে আশ্রয় নিচ্ছেন বন্যাকবলিত এলাকার বাসিন্দারা। প্রতিদিনই পানি বৃদ্ধির কারণে আতঙ্কে রয়েছে উপজেলার অন্যান্য গ্রামবাসী।
গত দুই দিনে চান্দপুর ইউনিয়নে ভাঙ্গনাদী, ভবানীপুর, দিনামনি, দূর্গাপুর, কমর মন্ডলভোগ করগাঁও ইউনিয়নে গ্রাম লাহুন্দ, টেকেরগাঁও, কালিপুর, পাঁচলিপাড়া, নয়নপুর, কোমারকান্দি, শান্তিপুর, কাওনা মামুদপুর।
সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নে গৌরিপুর, হাসারকান্দা, শিমুলতলা, কইতুরিপাড়া, বাদজুর কান্দি, আটকলা, পশ্চিমপুড়–রা, সতেরদ্রোন, রায়খোলা গ্রামে বন্যার পানি প্রবেশ করেছে।
উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল জানান, উপজেলার ৩টি ইউনিয়নে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেছি। ৩টি ইউনিয়নেই আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। তবে স্থানীয় চেয়ারম্যানদেরকে সার্বক্ষণিক তদারকির নির্দেশ দেওয়া হয়েছে। ত্রাণসামগ্রীর প্রয়োজন হলে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে।
সংসদ সদস্য নূর মোহাম্মদ জানান, বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে মানুষের দূর্দশা দেখেছি। তাদের সহযোগীতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com