ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

আশুলিয়ায় পিটিয়ে ও ছুরিকাঘাতে আহত ৩

সাভার প্রতিনিধি
জুন ২৬, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

পৃথক ঘটনায় সাভারের আশুলিয়ায় এক কলেজ শিক্ষকসহ তিন জনকে ছুরিকাঘাতে ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, আশুলিয়ার জামগড়ার কাঁঠালতলা এলাকায় দুপুরে হাজী ইউসুন আলী স্কুল এন্ড কলেজের মানবিক বিভাগের শিক্ষক উৎপলকে পূর্ব শক্রুতার জের ধরে পিটিয়ে হত্যার চেষ্টা করে শিক্ষার্থীরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

অপরদিকে পূর্ব শক্রুতার জের ধরে আশুলিয়ার গাজীরচট শেরআলী মার্কেট এলাকায় শনিবার দিবাগত মধ্যরাতে কেন্দ্রীয় স্চেচ্ছাসেবক পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আবুল হাসনাত আজাদসহ দুই জনকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। হাসনাতের শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় পরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে রেফার করা হয়।

এ ব্যপারে আশুলিয়া থানা পুলিশ জানায়, সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পৃথক ঘটনার অভিযুক্তদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com