ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

নড়াইলে পঁচা মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা

নড়াইল প্রতিনিধি
জুন ২৮, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়ায় পঁচা গরুর মাংস বিক্রির দায়ে বাবু শেখ (২৫) নামে একজন কে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে লোহাগড়া উপজেলার এড়েন্দা বাজারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, ওই মাংস বিক্রেতাকে অর্থ দণ্ডাদেশ প্রদান করেন। অর্থদণ্ডপ্রাপ্ত বাবু শেখ উপজেলার পদ্মবিলা গ্রামের দেলবার শেখের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গত ২৪ জুন তারিখে গরু জবাই করে মাংস বিক্রি করেন ওই ব্যবসায়ী এবং অবশিষ্ট ১ মণ মাংস অবিক্রিত থেকে যায়। পরে ওই মাংস একটি নষ্ট ফ্রিজে রাখা হয়। ফ্রিজ টি নষ্ট হওয়ার কারণে মাংস ফ্রিজিং না হয়ে পঁচে যায়। মঙ্গলবার সেই মাংস এড়েন্দা বাজারে বিক্রি করতে দেখে স্থানীয় লোকজন প্রশাসন কে খবর দেয়।
খবর পেয়ে লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এবং ঘটনার সত্যতা পেয়ে পঁচা মাংস বিক্রির দায়ে কসাই দেলবার শেখ এর ছেলে বাবু শেখ (২৫) কে আটক করেন, পরবর্তীতে সার্বিক দিক বিবেচনা করে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও মাংস মাটিতে পুঁতে ফেলে দেওয়ার নির্দেশ দেন। এসময় লোহাগড়া থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন।

এ বিষয়ে লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ্ত রায় দীপন বলেন পঁচা মাংস বিক্রির দায়ে একজন কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং পঁচা মাংস মাটিতে পুঁতে ফেলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com