ঢাকাশুক্রবার , ২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কোম্পানীগঞ্জে গরু বাজারে হাসিল নিয়ে সংঘর্ষ, আহত-১০

কোম্পানিগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
জুলাই ৬, ২০২২ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে গরু বাজারে হাসিলের টাকাকে কেন্দ্র করে সংঘর্ষ, দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় কমপক্ষে ১০জন আহত হয়।

বুধবার বিকেলে ওই ইউনিয়নের বসুরহাট-কবিরহাট সড়কের ব্র্যাক অফিস সংলগ্ন গরু বাজারে এঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন, নেয়ামত উল্যাহ (৫৩), আলা উদ্দিন (৪৬), মোরশেদ (২০), পলাশ (৩৪), মাইন উদ্দিন (৩৯), কামাল (৫২), মিলন (৪৯)সহ কমপক্ষে ১০জন। গুরুতর আহতদের মধ্যে নেয়ামত উল্যাহ ও আলাউদ্দিনকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অস্থায়ী গরু বাজারটি ইজারা নেয় সিরাজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার নুর নবী ফারুক। গরু বাজারে গরু বিক্রির পর হাসিল আদায়ের সময় ২টি গরুর স্থলে ৪টি গরু বিক্রি হয়েছে বলে হাসিলের টাকা দাবী করে ইজারাদারের লোকজন। এনিয়ে গরু ক্রেতা ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে বাকবিতন্ডা-তর্কবিতর্কের একপর্যায়ে ইজাদার মেম্বার ফারুক ও তার লোক তুহিনের নেতৃত্বে লাঠিসোটা নিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এসময় হামলাকারীদের লাঠিসোটার আঘাতে কমপক্ষে ১০জন আহত হয়।

এবিষয়ে সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন জানান, তুচ্ছ একটি ঘটনা ঘটেছিল, তা আমি মিমাংসা করে দিয়েছি।

অপরদিকে আহত মিলন অভিযোগ করে জানান, চেয়ারম্যানের উপস্থিতিতে আমার ভাইসহ কয়েকজনকে হামলা করে আহত করা হয়েছে। এসময় হামলাকারীরা আমাদের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। বিষয়টি আমরা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে অবহিত করে বিচার দাবী করেছি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, হামলা, ভাংচুর, লুটপাট ও আহতের ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com