ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফরিদপুরে শিশু ধর্ষণ ও হত্যার  ঘটনায় গ্রেফতার ২

ফরিদপুর প্রতিনিধি
জুলাই ১২, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে চাঞ্চল্যকর ৮ বছরের শিশু ধর্ষণ মামলার অভিযুক্ত একমাত্র আসামি আমিরুল মৃধা (৩০) এবং ঈদের দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে খুনের অভিযোগে তাসিন ওরফে তাসকিন (২০) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জামাল পাশা জানান, গত ১৯ জুন শহরের চানমারী পিয়ন কলোনির বঙ্গবন্ধু মহিলা হোস্টেলের পিছনে নির্জন জঙ্গলে ৮ বছরের শিশুকে ধর্ষণ করে আমিরুল মৃধা। শিশুটির মা ওই এলাকার এক ছাত্রাবাসে রান্নার কাজ করে। শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। ওই দিন স্কুল থেকে ফিরে বাসায় ব্যাগ রেখে সে পাশের দোকানে চিপস কিনতে যায়, ওই দোকানে আসামি আমিরুল বসা ছিল। চিপস কিনে ফেরার পথে আমিরুল ওই শিশুকে টাকা ও খাবার দেয়ার লোভ দেখিয়ে নির্জন জঙ্গলে নিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ি ফিরলে তাকে দ্রুত বিএসএমএমসি হাসপাতালে নেয়া হয়।

গ্রেফতার আমীরুল পেশায় রাজমিস্ত্রির সহকারী। এছাড়াও সে কখনো কখনো রিকশা চালাতো। সে বোয়ালমারী উপজেলার খরসুতি গ্রামের মৃত আনোয়ার মৃধার ছেলে।

অপরদিকে ঈদের দিনে শহরের খাবাসপুর মোড়ে জয় বিজয় হোটেলের সামনে দাঁড়িয়ে মোবাইল টিপছিল তাসিন ওরফে তাসকিন নামে বখাটে সন্ত্রাসী। এ সময় হোটেল মালিক বিজয় বের হওয়ার সময় তার সাথে ধাক্কা লাগে। এই নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও কলার ধরাধরি হয়। এ সময় তাসিন ওই স্থান থেকে চলে গেলেও কিছুক্ষণ পরে ফিরে এসে আবারও ঝামেলা করার চেষ্টা করে। এ সময় বিজয়ের বাবা আইন উদ্দিন মোল্যা (৭৫) ঝামেলা মেটানোর জন্য তাসিনের মাথায় হাত বুলিয়ে দেয়। তখন তাসিন ছুরি বা রড জাতীয় কিছু দিয়ে আইন উদ্দিন মোল্যার বুকে আঘাত করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতালে ও পরে বিএসএমএমসি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বখাটে তাসিনের বিরুদ্ধে এর আগেও কোতয়ালী থানায় মাদক ও ডাকাতির চেষ্টার একাধিক মামলা রয়েছে।

গ্রেফতার দুইজনকেই আজ আদালতে হাজির করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com