ঢাকাশুক্রবার , ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফরিদপুরে যশোরে যুবদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

ফরিদপুর প্রতিনিধি
জুলাই ১৪, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধনি হত্যাকান্ডের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। এসময় বক্তাগণ অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

বৃহস্পতিবার (১৪ ই জুলাই ) বেলা ১১টার দিকে শহরের মুজিব সড়কে ম্যাটস ভবনের সামনে থেকে জেলা যুবদলের একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মুজিব সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয় । এরপর সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে ফরিদপুর জেলা যুবদলের নেতা কর্মীরা ।


জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কে এম জাফরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের সংগ্রামী  সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শামীম তালুকদার, যুগ্ন সম্পাদক আজিজুর রহমান প্রমুখ।

এসময় প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, মাইদুল হাসান কাকন, ওমর ফারুক, যুগ্ন সম্পাদক নূর আলম, ফরিদপুর মহানগর যুবদলের যুগ্ন সম্পাদক দিদারুল মাহমুদ টিটু খান প্রমুখ ।

ফরিদপুর প্রেস ক্লাব চত্বরে বক্তারা জানান, আওয়ামী লীগ দেশে টার্গেট কিলিং মিশন চালাচ্ছে। তারা এতোদিন দুর্নীতি, লুটপাট, গুমে লিপ্ত থাকার পর এখন টার্গেট করে বিএনপি নেতাদের হত্যা করছে। তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার দাবি করেন।

প্রসঙ্গত, গত সোমবার সন্ত্রাসীদের হামলায় নিহত যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com