ঢাকামঙ্গলবার , ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১২!

আমতলী (বরগুনা) প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহসড়কের উপজেলার ব্রিকফিন্ড নামক স্থানে গতকাল শনিবার রাতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন ও আহত হয়েছে ১২ জন।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭ টার সময় ঢাকা থেকে রাজিব পরিবহন (ঢাকা মেট্টো -০-১৫-৮১ ৭৫) নামে একটি বাস যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি রাত ২ টা ৩০ এর সময় আমতলী উপজেলার ব্রিকফিন্ড নামক স্থানে পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্টো-১৪-১১৫৯) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে যাত্রীবাহী বাসটি দুমরে মুছরে উল্টে পাশের একটি খাদে পরে যায়। এসময় বাসের মধ্যে থাকা অন্তত ১২ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে মো. রিয়াদ (৩০) নামে একজন গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা সংকটাপন্ন হলে তাৎক্ষনিক তাকে বরিশাল শেবাচিম হাসপালে নেওয়ার পথে মারা যায়। বাস দুর্ঘটনায় নিহত রিয়াদ বরিশালের গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামের বাসিন্দা। আহত অন্যদের আমতলী ও পটুয়াখালী জেনালেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে তবে তাদের নাম জানা যায়নি।

আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান জানান, রিয়াদ (৩০) নামে এক বাসযাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে এবং ট্রাক টি জব্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com