ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফরিদপুরের ডুমাইন ইউপি নির্বাচন কেন্দ্র করে পাল্টা পাল্টি অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইতে গিয়ে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (আনারস) চেয়ারম্যান প্রার্থী শাহ আসাদুজ্জামান তপনের  সমর্থিত নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন কয়েকজন নৌকার সমর্থিত কর্মী বলে দাবী করেছেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খুরশীদ আলম মাসুম (নৌকা)। এ ঘটনায় শুক্রবার দেড়শ জনের বিরুদ্ধে মধুখালী থানায় মামলা হয়েছে।

আওয়ামীলীগের প্রার্থী মো. খুরশিদ আলম মাসুম জানান, গত বৃহস্পতিবার দিবাগত  রাতে নৌকা প্রতিকের পক্ষে ভোট চাওয়া শেষে কয়েকজন কর্মী ডুমাইনের দিকে ফিরছিলেন। গজারিয়া বিল এলাকায় আসলে স্বতন্ত্র প্রার্থী (আনারস)  শাহ আসাদুজ্জামান তপনের নেতা কর্মীরা তাদের গতিরোধ করে তাদের সমর্থিতদের নিয়ে হামলা চালিয়ে মারধর করে। এতে শাহিনুর রহমান (৫৫), বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদ হোসেন মোল্লা (৭৩), কাজী ঈদুল (৩২), সজিব মোল্লা (৩২) সহ অন্তত পাঁচজন আহত হন।

তিনি জানান, এ ঘটনায় তিনি (মো. খুরশীদ আলম মাসুম) বাদী হয়ে স্থানীয় আজাদ মাহাবুব ও অতিয়ার রহমান মেম্বার সহ ৩৫ জনের নাম উল্লেখ করে আরো এক থেকে দেড়শ জনকে আসামী করে মধুখালী থানায় মামলা দায়ের করেন।

এদিকে এ হামলার অভিযোগ প্রসঙ্গে স্বতন্ত্র প্রার্থী শাহ আসাদুজ্জামান তপন (আনারস) জানান, নৌকার ভোট চাওয়ার উসিলায়  ভোটারদের হুমকী ধামকী দিচ্ছিলো কিছু বহিরাগতরা। খবর পেয়ে আমার লোকজন সেখানে যায় এবং পুলিশকে জানায়। স্থানীয়রাই তাদের মারধর করেছে বলে দাবী করেন তিনি।

এ প্রসঙ্গে মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে, পুলিশ আসামীদের আটক করার চেষ্টা চালাচ্ছে। তিনি জানান, এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com