ঢাকাশুক্রবার , ২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কাঠালিয়ায় এক প্রবাসীর ঘরের দরজা ভেঙ্গে ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধি
জুলাই ১৭, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল খালেক হাওলাদার ও মালয়েশিয়া প্রবাসী মোঃ মনির হোসেন আবু হাওলাদারের বাড়িতে গত বৃহস্পতিবার রাত আনুমানিক ২টা ৩০ মিনিটের সময় তার ঘরের দরজা ভেঙ্গে ঘরের মালামাল ছন্ন বিছন্ন করে নগত ১ লক্ষ ১৬ হাজার ৩শত টাকা নিয়ে যায় ডাকাতরা।

প্রবাসীর স্ত্রী রেখা বেগম জানান, ঘরের মধ্যে থাকা আমার শ্বশুরী ঘরের মধ্যে ডাকাতি হচ্ছে টের পেয়ে ডাক চিৎকার করলে ডাকাতরা ঘরের সামনের দরজা খুলে পালিয়ে যায়। পরে সকালে কাঠালিয়া থানায় শিপন হাওলাদার, পলাশ হাওলাদার, স্বপন হাওলাদার উভয়ের পিতা মোঃ মোশারেফ হাওলাদার ও মোঃ মোতাচ্ছের পিতা মোঃ আনোয়ার হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ এর নামে কাঠালিয়া থানায় একটি ডাকাতির অভিযোগ করেন।

তিনি আরো জানান, আমাদের ক্রয় করা জমির উপরে আমাদের ঘরে রাতে ডাকাতি করে সকালে পুরান বাড়িতে মোঃ মোশারেফ হোসেন তার দলবল নিয়ে জোর পূর্বক ঘর উত্তোলন করেন। পরে কাঠালিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

উল্লেখ্য, মোঃ মোশারেফ এর পুত্র মোঃ পলাশ মোবাইলে ভয়েস রেকট করে হুমকী দিয়ে বলেন, খালিক্কার পেলারা সাবধান, তোর বাড়ির ২ পাশ দিয়া এমন চাপ দিমু পরে ঘর-বাড়ি থুইয়া পালাইয়া যাবি ও হাত পা ও কাটার হুমকী দিয়ে মালয়েশিয়া প্রবাসী মনিরের মোবাইলে ভয়েস রেকর্ট পাঠিয়ে দেয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফাতেমা খানম ও ইউপি চেয়ারম্যান মোঃ মিঠু সিকদার জানান, মোঃ আব্দুল খালেক হাওলাদার ও মোঃ মোশারেফ হাওলাদার এর জমি নিয়ে বিরোধে আমরা শালিশ করে লিখিত দিয়েছি এক পক্ষ মোঃ আব্দুল খালেক হাওলাদার আমাদের সিদ্বান্ত মানলেও মোঃ মোশারেফ হাওলাদার শালিশিদের সিদ্বান্ত মানেনি।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মুরাদ আলী জানান, জমি নিয়ে ২ পক্ষের বিরোধ চলছিলো তবে ঘরের দরজা ভেঙ্গে টাকা নিতে পারে এটা তদন্ত করে সত্যতা পাওয়া যাবে, এবং তাদের জমিতে ঘর উত্তোলন করছে এমন অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছে।

মোঃ মোশারেফ হোসেন জানান, ডাতাতির ঘটনা মিথ্যাআমাদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো বলে আমাদের নামে মিথ্যা ডাকাতির অভিযোগ দিয়েছে, এবং আমার জমিতে আমি ঘর উত্তোলন করতেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com