ঢাকারবিবার , ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কালকিনি উপজেলা আ’লীগের একাংশের সংবাদ সম্মেলন

মাদারীপুর সংবাদদাতা
জুলাই ১৭, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন হয়েছে। ল

আজ দুপুরে উপজেলা আ’লীগ অফিস ভবনে উপজেলা আ’লীগের একাংশ এ সংবাদ সম্মেলন করেন। উপজেলা আ’লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাস্টার লিখিত বক্তব্যে বলেন, কালকিনিতে নৌকার বিরুদ্ধে যারা বিদ্রেহী প্রার্থী হয়ে ইউনিয়ন, পৌরসভাসহ অন্যান্য নির্বাচনে নিবার্চন করেছেন এবং বিদ্রহীদের সহযোগিতা করেছেন, তাদের নিয়ে ঈদ পরবর্তী সময়ে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি তাহমিনা বেগম, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিনসহ অন্যান্যদে নিয়ে কালকিনিতে গোপন মিটিং করেছেন এবং সামাজিক মাধ্যমে যার ছবি ভাইরাল হয়। এতে করে স্থানীয় এমপি ও বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ এমপি এর ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং শান্ত কালকিনি অশান্ত হচ্ছে বলে জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি সৈয়দ অবুল বসার, কালকিনি উপজেলা আ’লীগের সিনিয়র সহ –সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌর মেয়র এসএম হানিফ, সিরাজুল ইসলাম মৃধা, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বেল্লাল সরদার, পৌর আ’লীগ সভাপতি এ্যা. আবুল বাসার সরদারসহ জেলা ও উপজেলার নেতারা অংশগ্রহণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com