ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পলাশবাড়ীতে দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধি
অক্টোবর ১, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

সুষ্ঠু ও দায়িত্বশীল সাংবাদিকতার চলার পথে তিন বছর পেরিয়ে ৪ বছরে পা রাখলো প্রিন্ট পত্রিকা ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ডেল্টা টাইমস। আজ ১অক্টোবর ডেল্টা টাইমস’র জন্মদিন। বস্তুুনিষ্ঠ সাংবাদিকতার অঙ্গীকারে ডেল্টা টাইমস এর সবচেয়ে বড় শক্তি তার পাঠক ও শুভানুধ্যায়ীরা। এই বিশেষ দিনে ডেল্টা টাইমস জানাচ্ছে পাঠক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন।

গাইবান্ধার পলাশবাড়ীতে দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১লা অক্টোবর) সন্ধ্যায় পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা এবং কেক কর্তনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও প্রবীন রাজনীতিবিদ আবু বকর প্রধান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক কবি হাসিবুর রহমান স্বপন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আশরাফুজ্জামান সরকার, শাহ আলম সরকার, সাংবাদিক ছাদেকুল ইসলাম রুবেল, মিলন মন্ডল, সংগীত শিল্পী ও প্রেসক্লাব সাংস্কৃতিক সম্পাদক বিদুষ রায়, কবি ও আবৃত্তি শিল্পী আমিরুল ইসলাম কবির, শাহীন সরকার, এসএম পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক ডেল্টা টাইমস পলাশবাড়ী প্রতিনিধি প্রেসক্লাব অর্থ সম্পাদক হামিদুল হক মন্ডল ৷

অনুষ্ঠানে বক্তারা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে বলেন, খবরের ভিতর থেকে সত্যিকারের ঘটনা তুলে আনাই হচ্ছে একটি গনমাধ্যমের কাজ। সেই কাজটি জাতীয় দৈনিক ডেল্টা টাইমস্ সুচারুভাবে নিয়মিত তথ্য তুলে ধরে খবর পরিবেশন করে যাচ্ছে। বক্তারা এই সময় সমাজের সম্ভাবনা, সাফল্য নিয়ে আরো ইতিবাচক সংবাদ প্রকাশে দৃঢ় প্রত্যাশা ব্যাক্ত করেন ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com