ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ডিমলায় স্থানীয় মিমাংসায় কিশোরদের মারামারি 

ডিমলা (নীলফামারী) সংবাদদাতা
অক্টোবর ৩, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর ডিমলায় স্থানীয় মিমাংসায় সোনাবেছাটারী গ্রামের কিশোর বনাম সুন্দর খাতা গ্রামের কিশোরদের মধ্যে মারামারি সংঘটিত হয়েছে।

সোমবার (০৩-অক্টোবর) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের ইউপি সদস্য প্রদীপ চন্দ্রের বাড়িতে ঘটনাটি ঘটেছে। জানা যায়, উভয় গ্রামের উঠতি বয়সি কিশোরদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ইতি পূর্বে মারিমারি হয়। একে অপরকে দেখলেই উত্তেজিত কিশোররা প্রতিশোধ নিতে ব্যস্ত। এ নিয়ে সুন্দর খাতা শান্তির বাজারে উভয় পক্ষের মধ্যে পূণরায় মারামারি সৃষ্টি হলে স্থানীয় লোকজন উভয় পক্ষের অভিভাবকদের অবগত করেন।

পরবর্তিতে উভয় পক্ষের অভিভাবকদের সম্মতিতে ইউপি সদস্য প্রদীপ চন্দ্রের বাড়িতে মিমাংসার জন্য দিনক্ষন ঠিক করা হয়। স্থানীয় গন্যমান্য ব্যক্তি ছপিয়ার রহমান, সাবেক ইউপি সদস্য সামছুল হকসহ ডিমলা সদর ইউনিয়নের ইউপি সদস্য হাসানুল ইসলাম এবং বালাপাড়া ইউনিয়নের ইউপি সদস্য প্রদীপ চন্দ্র রায় ও সাহের আলীর মধ্যস্থ্যতায় উভয় পক্ষের মধ্যে আপোষ মিমাংসা চলাকালীন উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে বিশৃংখলা সৃষ্টি হলে মারামারিতে রুপান্তরিত হয়।

এসময় সুজন, লিমন, নাইম, সাওন, হাসমত, জনি, সেলিম, সাগর, সহিদুল নামে কিশোররা প্রতিপক্ষের মারডাং এর ফলে আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে গিয়ে সপিয়ার রহমান নামে এক ব্যক্তির নাকে উত্তেজিত এক অভিভাবক কিল-ঘুষি মারে এসময় তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। তাৎক্ষনিক ইউপি সদস্য সাহের আলী ও প্রদীপ চন্দ্র আহত সফিয়ার রহমানকে বাঁচাতে গেলে তাহাদেরকেও উত্তেজিত কিশোর ও অভিভাবকরা মারডাং করে।

পরবর্তিতে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয় এবং স্থানীয় চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম চৌধুরীকে অবগত করলে তিনি হাসপাতালে আহতদের দেখতে আসেন।
এসময় তিনি বলেন দিনদিন কিশোররা বেপরোয়া হয়ে উঠছে সামাজিক ন্যায় বিচার করতে না পারলে আরো বেপরোয়া হবে এই প্রজন্মের কিশোররা। তদন্ত করে সঠিক বিচার করার আশ্বাস দেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com