ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফরিদপুরের কেন্দ্রীয় ৪ নেতার নিকট কর্মীদের অনেক প্রত্যাশা

ফরিদপুর প্রতিনিধি
অক্টোবর ৫, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার প্রতি ফরিদপুরবাসীর অনেক প্রত্যাশা । এই বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার মধ্যে রয়েছেন ২ জন তৃণমূলের আর ২ জন পিতার উত্তরসূরি । 
তৃনমূলের নেতারা  হলেন  যুবদলের কেন্দ্রীয় নেতা মাহাবুবুল হাসান পিংকু ও কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ শহিদুল ইসলাম বাবুল । মাহাবুবুল হাসান পিংকু ও শহীদুল ইসলাম বাবুল ফরিদপুর থেকে তিলে তিলে পরিশ্রম করে ঢাকা পর্যন্ত পৌঁছে তৃণমূলের নেতা হয়েছে । এই রাজনীতি করতে গিয়ে তাদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে । 

 অপর ২ কেন্দ্রীয় নেতারা হলেন , বিএনপির সাবেক মহাসচিব, বর্ষীয়মান প্রয়াত নেতা  কে এম ওবায়দুর রহমান এর মেয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু ও সাবেক মন্ত্রী , বিএনপির স্থায়ী কমিটির সহ সভাপতি প্রয়াত চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর কন্যা বিএনপির কেন্দ্রীয় মহিলাদলের যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ । 

ফরিদপুরের ৯ টি উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাবি করে জানান , ফরিদপুরের ৪ কৃতী সন্তানের প্রতি তাদের প্রত্যাশা  তারা যেন শক্ত হাতে ও ঠাণ্ডা মাথায় ফরিদপুর জেলা বিএনপির একাধিক বিভক্ত গ্রুপ গুলিকে একসাথে সমন্বয় করে আগামীর রাজনৈতিক আন্দোলনে লড়াকু সৈনিক হিসেবে বিএনপির হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান। 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com