ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ঈশ্বরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জেবুন্নেছা জেবু (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। (০৫ অক্টোবর) বুধবার দুপুরে পৌর এলাকার চরনিখলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৫ বছর পূর্বে পৌর এলাকার চরনিখলা গ্রামের অধিবাসী মিজানুর রহমানের সঙ্গে আঠারবাড়ি ইউনিয়নের চুরগাঁও এলাকার ইসলাম উদ্দিনের কন্যা জেবুন্নেছা জেবুর বিয়ে হয়। বৈবাহিক জীবনে ৩ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। এ অবস্থায় ঘটনারদিন দুপুরে সকলের অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধারকরে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধারকরে মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, ‘ খবর পেয়ে মরদেহ উদ্ধারকরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। এ ছাড়া অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com