ঢাকাশুক্রবার , ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে আলোচনার শীর্ষে কাজী নাসরিন

মাদারীপুর সংবাদদাতা
অক্টোবর ৫, ২০২২ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

আগামী ১৭ অক্টোবর মাদারীপুর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান মুনীর চৌধুরী। এতে নির্বাচনে সামান্য ভাটা পড়লেও সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে মাদারীপুর জেলা পরিষদ নির্বাচন।

প্রার্থীরা নিজ কর্মী-সমর্থকদের নিয়ে ছুটছেন ভোটার জনপ্রতিনিধিদের কাছে। মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী ওয়ার্ড-১ আসনে হরিন মার্কা নিয়ে প্রচার প্রচারণা ও গনসংযোগে আলোচনার শীর্ষে সাবেক কালকিনি উপজেলা নারী ভাইস-চেয়ারম্যান কাজী নাসরিন।

কালকিনি গোপালপুরের ঐতিহ্যবাহি কাজী বাড়ি পরিবারের সদস্য ও কালকিনি পাঙ্গাশিয়া সমভ্রান্ত হাওলাদার বাড়ির পুত্রবধু। নারীনেত্রী হিসেবে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন তিনি। ব্যাপক ভোটে নির্বাচিত হয়েছিলেন কালকিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান। ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের ভাবমূর্তি, ব্যাপক পরিচিতি অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চেয়ে অনেকটাই বেশি এগিয়ে তিনি। ব্যাপক সাড়া পাচ্ছেন ইউনিয়ন, পৌরসভা ও উপজেলার ভোটারদের কাছ থেকে। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী কাজী নাসরিন সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হবেন বলে মনে করেন ভোটাররা।

কাজী নাসরিন বলেন, আমি উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হয়ে এলাকার উন্নয়নে রাস্তাঘাট, ব্রীজ, গভীর নলকূপ স্থাপন, সোলার লাইন স্থাপনসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি এবং এখনো করে যাচ্ছি। আমি আশা করি আগামি ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com