ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফেনীতে সংসদ সদস্যের গাড়ি বহরে থাকা গাড়ির ধাক্কায় অটোরিকশা চালক গুরুতর আহত

দাগনভূঁইয়া (ফেনী) প্রতিনিধি
অক্টোবর ৭, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর গাড়িবহরে থাকা গাড়ির ধাক্কায় আইয়ুব আলী (৬০) নামের এক অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন। তাঁর দুই পা ভেঙে গেছে এবং তিনি মাথায় আঘাত পেয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে দাগনভূঞা থেকে সোনাগাজী যাওয়ার পথে ফাজিলের ঘাট রোডের রামানন্দপুর গ্রামের কালার টেক নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

জানা গেছে, ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে দাগনভূঞা বাজারে অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের চেম্বারে চা চক্রে অংশ নেন। পরে নিজ বাড়ি সোনাগাজী উপজেলায় যাচ্ছিলেন তিনি।

আহত আইয়ুব আলী জানান, রাত ৮টার কিছু আগে তিনি তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে দাগনভূঞা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে সংসদ সদস্যের গাড়ি তার অটোরিকশাকে পার করে চলে যাওয়ার পর বহরের পেছনে থাকা একটি গাড়ি তার রিকশাটিকে ধাক্কা দেয়। পরবর্তীতে তিনি মাটিতে পড়ে যান। তার রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় বাসিন্দা মঞ্জু জানান, সংসদ সদস্যের বহরের পেছনের গাড়িটি দ্রুতগতিতে চলছিল। যার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

সংসদ সদস্য মাসুদ উদ্দীন চৌধুরীর এপিএস শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন,ঘটনাটি অনাকাঙ্ক্ষিতভাবে হয়েছে।
আমরা ঘটনাস্থল থেকে আসার অনেক পরে দুর্ঘটনার বিষয়টি জানতে পারি। দুর্ঘটনায় আহত ব্যক্তির সকল চিকিৎসা ব্যয় আমাদের সংসদ সদস্য বহন করবেন।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার তহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক আইয়ুব আলীর দুটি পা ভেঙে গেছে এবং তিনি মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাঁর অবস্থার অবনতি দেখে আমরা ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com