ঢাকারবিবার , ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ঝালকাঠির রাজাপুরে মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে পিটানোর অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি
অক্টোবর ১০, ২০২২ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠির রাজাপুরে মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার সকাল ৯ টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি পাড়ের হাট জামে মসজিদে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আহত মুয়াজ্জিন পূর্ব ইন্দ্রপাশা গ্রামের মৃত আব্দুল মন্নান আকনের ছেলে মোঃ আব্দুল বারেক আকন (৪২)। তিনি মঠবাড়ি ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশের এর প্রচার সম্পাদক।
মুয়াজ্জিন আব্দুল বারেক আকন জানান,আমি ছোটো বাচ্চাদের মসজিদের বারান্দায় বসে পড়াইতেছিলাম। এ সময় স্থানীয় গ্যারেজ ব্যবসায়ী মো. মিন্টু খাঁন এসে আমাকে জিঙ্গেস করে বারেক ভাই ফ্লাক্সি আছে ? তখন আমি বলছি আছে ,নম্বার বলেন। তখন তিনি আমায় মসজিদের বারান্দা থেকে মসজিদের ভিতরে ঢুকতে বলেন। আমি মসজিদের ভিতুরে ঢুকতেই তিনি দরজা বন্ধ করে আমায় স্টিলের হ্যান্ড টসলাইট দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। আমি পিটানোর কারন জানতে চাইলে মিন্টু আমায় গালি দিয়ে বলেন, তুই-ই-তো একটা শুনি। আমার উপজেলার হাইলাকঠি পাড়ের হাট এলাকায় একটি বিকাশ ও ফ্লাক্সি লোাডর দোকান আছে।
স্থানীয় ইজিবাইক চালক আব্দুস শুক্কুর হাওলাদার বলেন,আমি পাড়েরহাট ইজিবাইাক স্টান্ডে সিরিয়ালে ছিলাম,তখন মসজিদে ভিতর থেকে চিৎকার শুনতে পেয়ে কয়েকজন মিলে ছুটে গিয়ে মসজিদের জানালা থেকে দেখতে পাই মিন্টু বারেক আকন’কে পিটাইতেছে।
এ বিষয়ে অভিযুক্ত মিন্টু খাঁনের কাছে জানার জন্য তার ব্যবহারিত মোবাইল (০১৭৩৯৫১৮১৬৯) নম্বরে একাধিক বার ফোন দিলেও নম্বরটিতে সংযোগ পাওয়া যায়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মিরানা আফরোজ অন্নি জানান, আব্দুল বারেক আকনের শরীরে ফ্যাকচারের কোনো আলামত নেই। তবে শক্ত কিছু দিয়ে আঘাত করায় তার মাংস পেশী কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com