ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

সাভারে ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করলো এএসআই হারুন

জাগো বুলেটিন
অক্টোবর ১০, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার সাভারে অভিযান চালিয়ে ইয়াবাসহ মনোয়ার হোসেন মনা (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন অভিযানে নেতৃত্ব দেয়া সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগে, শনিবার (০৮ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে সাভারের বড়দেশী পশ্চিমপাড়া আশা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মনোয়ার হোসেন মনা (৩৮) সাভারের আমিনবাজার বড়দেশী চোরাপাড়া এলাকার জুম্মন মিয়ার ছেলে। এসময় তার সহযোগী সাভারের আমিনবাজারের বেগুনবাড়ি এলাকার সোহেল ওরফে বুশ সোহেল (৩৫) নামের এক মাদক কারবারি পালিয়ে যায়।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বড়দেশী পশ্চিমপাড়া আশা হোটেলের সামনে কতিপয় মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টাকালে মনোয়ার হোসেন মনা নামের একজনকে আটক করা হয়। সেই সাথে তার এক সহযোগী দৌড়ে পালিয়ে যায়। পরে আটকৃতের দেহ তল্লাশী চালিয়ে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১৫ হাজার ৯’শ টাকা।

এ বিষয়ে সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, আটক মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com