ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

গণসমাবেশ সফল করতে যুবদল নেতার লিফলেট বিতরণ

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
অক্টোবর ১১, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল ও সার্থক করতে লিফলেট বিতরণ করেছেন ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহসভাপতি এডভোকেট এ.এস.এম সারোয়ার জাহান। ১১ অক্টোবর, শনিবার বেলা ১১ টিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার বিভিন্ন সড়ক ও দোকানপাট ঘুরে ঘুরে সাধারণ মানুষের মাঝে ওই গণসমাবেশ কর্মসূচির লিফলেট বিতরণ করেন।

দলীয় সূত্রে জানা যায়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্ববধায়ক সরকারের দাবীতে, জ্বালানী তেল,চাল-ডাল, পরিবহন ভাড়া, সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং আওয়ামী পুলিশ কর্তৃক গুলি করে যুবনেতা, ছাত্রনেতা ও স্বেচ্চাসেবক দল নেতা হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে আগামী ১৫ অক্টোবর ময়মনসিংহে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ওই গণসমাবেশ সফল করতেই লিফলেট বিতরণ করেন যুবদল নেতা অ্যাডভোকেট এ.এস.এম সারোয়ার জাহান।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহসভাপতি এডভোকেট এ.এস.এম সারোয়ার জাহান বলেন, পনেরো (১৫) অক্টোবর ময়মনসিংহে বিভাগীয় গণসমাবেশ সফল করতে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেছি। এই নেতা আরও বলেন, বিভাগীয় সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যোগ দেওয়ার কথা রয়েছে। এটি জনগণের দাবি আদায়ের সমাবেশ। আমরা আশা করছি, সাধারণ মানুষ এতে যোগ দেবেন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com