ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

সিরাজগঞ্জে ককটেল বোমা বিস্ফোরনের ঘটনায় আটক ২

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
অক্টোবর ১১, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের সলঙ্গায় ককটেল বোমা বিস্ফোরনের ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। ঘটনাস্থল থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাব ১২ হেডকোয়ার্টারে আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো: মারুফ হোসেন পিপিএম (সেবা)।

ককটেল বিস্ফোরনের ঘটনায় আটককৃতরা হলো, যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর মিলপট্টি এলাকার আল আমিন হোসেন ও ঝিনাইদহের কোটচাদপুর উপজেলার মালতেপাড়া এলাকার মিকাইল হোসেন।

প্রেস কনফারেন্সে র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো: মারুফ হোসেন পিপিএম (সেবা) জানান, শামিম হোসেন নামে এক দুর্ব্যত্ত আল আমিন ও মিকাইল হোসেনকে সাথে নিয়ে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকায় একটি বাসা ভাড়া নিয়ে বিভিন্ন ব্যাবসায়িকে অপহরন ও মুক্তিপন আদায়ের পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক সোমবার বিকেলে সিরাজগঞ্জ শহরের এক বালু ব্যাবসায়িকে ব্যাবসায়িক আলোচনার কথা বলে ডেকে নিয়ে এসে তাকে আটক করে মুক্তিপন দাবি করে। এসময় ঐ ব্যাবসায়ির চিৎকারে এলাকাবাসি এগিয়ে আসলে দুর্ব্যত্তরা দুটি ককটেল বোমার বিস্ফারন ঘটায়। এতে দুইজন আহত হয়।

অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো: মারুফ হোসেন পিপিএম (সেবা) আরো জানান, খবর পেয়ে র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছৈ সাতটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে। অভিযান চালিয়ে আল আমিন ও মিকাইল হোসেনকে আটক করা হয়। তাদের সলঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com