ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কটিয়াদীতে ৫-১১ বছর বয়সী শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
অক্টোবর ১১, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে শুরু হয়েছে ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের করোনা টিকা দেওয়া কার্যক্রম। ১১ অক্টোবর (মঙ্গলবার)সকালে মুমুরদিয়া ইউনিয়নের চাতল বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দেওয়া কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান। শিশুদের সেখানে ফাইজারের তৈরি বিশেষ টিকা দেওয়া হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাজরীনা তৈয়ব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আফজাল হোসেন, এমও ডিসি ডাঃ জেরিন তাসনিম, চাতল বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিরাজ দেবনাথ, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মজিবুর রহমান প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তাজরীনা তৈয়ব বলেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র দূরদর্শী পদক্ষেপের জন্য কোভিড-১৯ মোকাবিলায় অনেক উন্নত দেশের চাইতে বাংলাদেশ এগিয়ে রয়েছে। করোনা সংক্রমণ রোধে কটিয়াদী উপজেলায় প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ৫ থেকে ১১ বছর বয়সী শিশু দের করোনা টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। কোনো শিক্ষার্থী যাতে বাদ না পড়ে সে ব্যাপারে আমাদের প্রত্যেককে নজর রাখতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com