ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ফরিদপুরে চা বিক্রেতার ঘরে আগুন 

ফরিদপুর প্রতিনিধি
অক্টোবর ১২, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরের সদর উপজেলায় ঈশান গোপালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মজৈদ্দিন মাতুব্বর পাড়ার নিবাসী চা বিক্রেতা আমজাদ শেখ এর ঘরে সোমবার দিবাগত রাতে কে বা কাহারা আগুন ধরিয়ে দেয় । ঐ ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল পুত্রবধু রোশনী আক্তার ও মেয়ে শিউলি বেগম । 
রোশনী বেগম ও শিউলী আক্তার জানান , হঠাৎ করে ঘুমে থাকা অবস্থায় আগুনের তাপে ঘুম ভেঙে যায় এবং দেখি  ঘরের একাংশে আগুন জ্বলছে । আমাদের আত্ন চিৎকারে বাড়ির অন্য ঘরে থাকা মা বাবা , চাচা ও আশেপাশের প্রতিবেশীরা এসে আমাদের উদ্ধার করে । 
 চা বিক্রেতা আমজাদ শেখ এ ব্যাপারে বলেন , এলাকার কিছু মাদকসেবী লোকজন আমার বাড়ির পাশে একটি মেহেগুনি বাগানে নেশা করে । এদেরকে বাধা দেবার কারণে ও দীর্ঘ দিন ধরে আমার সাথে কয়েকব্যক্তির পূর্ব শত্রুতা চলে আসছে । এদের মধ্যে কেহবা এই দুর্ঘটনা ঘটতে পারে । আমার ঘরে আগুন দেওয়ার বিষয়টি পুলিশকে অবগত করেছি । তারা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন । 
প্রতিবেশী সোবহান , আয়নাল , রেহানা ও রোজিনা জানান , সোমবার দিবাগত রাত ২ টার দিকে চিল্লা চিল্লির আওয়াজ পেয়ে আমরা এগিয়ে আসি । এসে দেখি ঘরের এক কোনে আগুন জ্বলছে । আমরা দ্রুত ঘরে থাকাদের বের করি ।   
এ বিষয়ে ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনু জানান , আগুন দেবার ঘটনাটি আমি শুনেছি , যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে । 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com