ঢাকাশুক্রবার , ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পলাশবাড়ীর গাড়ানাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তাটি ঝুকিপূর্ণ : দ্রুত সংস্কারের দাবী

গাইবান্ধা প্রতিনিধি
অক্টোবর ১৫, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৫ নং মহদীপুর ইউনিয়নের গাড়ানাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যাওয়ার এক মাত্র রাস্তাটি ভেঙ্গে রাস্তার পাশে থাকা দুটি পুকুরে চলে যাওয়ায় চলাচলে অনউপযোগী হয়ে পড়েছে। পূর্ব পশ্চিম ও উত্তর দিকে রাস্তার দু পাশে থাকা পুকুরের গর্ভে চলে গেছে বিদ্যালয়ের ও গ্রামটির এক মাত্র রাস্তাটি। দীর্ঘদিন হলো স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের কাছে ধর্না দিয়েও কোন কাজ হয়নি। বর্ষাকালে এ রাস্তাটি দিয়ে ভ্যান রিক্সা তো দুরের কথা খালি পায়ে হেটে যেতেও বড় মানুষরা চলাচল করতে পুকুরে পিছলে পড়ে যায়। ছোটদের হাত ধরে বিদ্যালয়ে দিয়ে আসতে হয় অভিভাবকদের।

এ রাস্তাটি সংস্কারের স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও উপজেলা প্রশাসনের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেন স্থানীয় সর্বসাধারণ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ।

স্থানীয় জনসাধারণ আরো জানান, রাস্তাটিতে দীর্ঘদিন হলো আমার দুর্ভোগ পোহাচ্ছি কেউ আমাদের নিয়ে ভাবেনা। শুধু ভোট আসলে বলে উন্নয়ন হবে, সব হবে ভোট নেওয়ার পর কে কার খোঁজ রাখে না৷

জীবনের ঝুঁকি নিয়ে বর্ষাকালে শিশুশিক্ষার্থী বিদ্যালয়ে আসতে হয় জানিয়ে গাড়ানাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা রাজিয়া বলেন, রাস্তাটি যদি একটু দ্রুত সংস্কার হতো তাহলে আমাদের শিক্ষার্থীদের চলাচলের দুর্ভোগ কমতো।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন জানান, রাস্তাটি দ্রুত প্যারাসাইডিং নির্মাণ ও মাটি ভরাট করে সংস্কার করা হবে৷

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com