ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

টাকার অভাবে টিউমার অপারেশন করতে পারছেনা ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী

নীলফামারী প্রতিনিধি
অক্টোবর ১৮, ২০২২ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

দিন মজুরের কাজ করে বাবা, মায়ের মৃত্যু হয়েছে গত কয়েক বছর আগে।হঠাৎ করে কয়েকমাস আগে পেটে ব্যাথার জন্য ডাক্তারের পরামর্শে পরিক্ষা-নিরীক্ষা করে জানতে পারে মেয়ে মিশু আক্তারের(১৩) পেট দুইটি টিউমার আক্রান্ত হয়েছে। টাকার অভাবে ভাল চিকিৎসা করাতে পারছেন না মিশুর পরিবার।

টিউমারে আক্রান্ত মিশু নীলফামারী জেলা সদরের রামনগর ইউনিয়নের বিশমুড়ি বড় ডাঙা গ্রামের দিনমজুর মোঃ এরশাদুল হক ও মৃত্যু গুলশানা বেগম এর মেয়ে।মিশু স্থানীয় বিশমুড়ি চাঁদের হাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সরেজমিনে গেলে জানা যায়,বসতভিটা ছাড়া এরশাদুল হক এর তেমন কিছুই নেই। এখন তাদের সংসার-ই চলে না চিকিৎসা তো দূরের কথা। এমনি নিদারুণ কষ্টে দিন কাটছে পরিবারটি ।

মিশুর বাবা এরশাদুল হক বলেন, ‘অনেক আগেই মিশুর মাকে হারিয়েছি। রংপুরের ডাক্তার অপারেশন করার কথা বলেছে। কিন্তু আমাদের চিকিৎসা করানো তো দুরের কথা, সেখানে যাওয়ার ভাড়ার টাকা পর্যন্ত নেই। পরিক্ষী-নিরীক্ষা আর অপারেশন তো দূরের কথা। যদি কোন হৃদয়বান ব্যক্তি আমাদের সাহায্য করে তাহলে আমার মেয়ে সুস্থ্য হয়ে ফিরবে।

মিশু আক্তারের দাদা আবদার আলী বলেন, আবাদি জমি নেই।অনেক কষ্টে জীবন যাপন করছি। মেয়ে অসুস্থ হয়ে পড়ায় তার চিকিৎসা নিতে অনেক টাকা লাগছে। কারো কাছে যে সহযোগীতা চাইব ছেলে দিন মজুর যে টাকা ইনকাম করে তা দিয়ে কোনো রকম সংসার চলে। সরকারি ও বিত্তবানরা যদি সহযোগীতা করে তাহলে আমার নাতনির চিকিৎসার করতে পারব।

প্রতিবেশী সুরুজ মিয়া বলেন, এই পরিবারটি বর্তমান অবস্থা খুবই খারাপ। টাকার অভাবে মিশুর চিকিৎসা করাতে পারছেনা। তিনবেলা ঠিকমত খেতে পারেন না তারা। বিত্তবান ব্যক্তিরা যদি সহযোগীতার হাত বাড়িয়ে দেয় তাহলে পরিবারটিতে সু-দিন ফিরে আসবে।

সহযোগীতা করতে পারেন: ০১৭৪১৭০১০১১(বিকাশ ও নগদ)
টিউমার আক্রান্ত রোগীর বাবা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com