ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

গলাচিপায় প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা ও সংবর্ধনা

আরেফিন লিমন
অক্টোবর ১৯, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

গলাচিপায় প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে প্রধান শিক্ষকদের নিয়ে এক মতবিনিময় সভা এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কতৃক আয়োজিত অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৩ পটুয়াখালী -৩ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গাইণ, প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান, দীপশিখা জয়ন্তী, মোঃ কামাল হোসেন, মু.রফিকুল ইসলাম ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির গলাচিপা উপজেলা শাখার সভাপতি রিন্টু কুমার রক্ষিত, সাধারণ সম্পাদক নুসরত জাহান আনা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলার ১৯৬ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন সহ প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার মানোন্নয়ন, বিভিন্ন স্কুলের ভবন নির্মান ও বিভিন্ন অবকাঠামো নিয়ে কথা বলেন। পরে প্রাথমিক শিক্ষা অফিস কতৃক শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মু শাহিন, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মু. মঈন উদ্দিন, ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (মহিলা) নুসরত জাহান আনা কে পদক ও সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া প্রধান অতিথি সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com