ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

নরসিংদীতে চোরাই মালামালসহ গ্রেপ্তার-৩

জাগো বুলেটিন
অক্টোবর ২১, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ আল আমিন মিয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান যে, নরসিংদী শহরের চৌয়ালা এলাকার ডাক্তার মোঃ নূরুল্লাহ্ আল মাসুদের বাড়িতে চুরির ঘটনা ঘটে। তিনি গত ২৫ সেপ্টেম্বর ওমরা হজ্ব পালনের জন্য সৌদি আরব যান। এসময় তার স্ত্রী ও তিনি সহ পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে চোরা গত ৪ অক্টোবর থেকে ৬ অক্টোবর এ দুইদিনের যেকোনো একদিন থেকে

ডাঃ নূরুল্লাহ্ আল মাসুদ এর বসত ঘরের জানালার গ্রীল কেটে ঘরের ভিতর রক্ষিত নগদ টাকা, ডায়মন্ডের নোসপিন, মোবাইল সেট, স্বর্নালংকার, বিভিন্ন দামী ব্রান্ডের ঘড়ি সহ প্রাশ ১৮,০০,০০০ /-(আঠার লক্ষ) টাকার মালামাল চুরি করে নিয়া যায়। উক্ত চুরির ঘটনায় ডাঃ মাসুদ নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

অত্র মামলার প্রেক্ষিতে নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়ার নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হারুন অর রশিদ, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) এরশাদ উল্ল্যাহ্, উপপরিদর্শক শাহীন, উপপরিদর্শক শামীম হোসেন এর সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা চুরির ঘটনার সাথে জড়িত মোঃ কাউসার (২৬) কে গ্রেপ্তার করেন।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে এবং তার কাছ থেকে চোরাই মালামালের মধ্যে নগদ ২১,৫০০/-টাকা টি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তার তথ্যের ভিত্তিত অপর আসামী বিল্লাল ওরফে চোরা বিল্লাল ওরফে বিল্লাল মিশরী ওরফে টাইগার বিল্লাল (৩৮) কে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন এলাাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিশরী বিল্লালের স্বীকারোক্তির ভিত্তিতে তার বাসা থেকে চুরি হওয়া চোরাই মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ হেফাজতে থাকা মিশরী বিল্লালের তথ্যের ভিত্তিতে মাধবদী থানাধীন ছোট মাধবদী থেকে রঞ্জন বনিক (৪২) কে দুইটি স্বর্ণের চেইন, চারটি আংটি, একটি নোসপিন, এক জোড়া কানের দুল সহ পৌনে দুই ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী কাউসার ঘটনার সাথে নিজের সংশ্লিষ্টতা স্বীকার করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারক্তিমূলক ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করেন।

তিনি আরও জানান, থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় যে, গ্রেপ্তারকৃত আসামী মোঃ কাউছার মিয়া(২৬) এর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় পূর্বে একটি মাদক মামলা ও আসামী বিল্লাল @ চোরা বিল্লাল @ বিল্লাল মিশরী@ টাইগার বিল্লাল এর বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, চুরি সহ মোট ১২টি মামলা রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com