ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

পঞ্চগড়ে পৃথক স্থানে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি
মে ২৪, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ে পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যুর পর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার গভির রাত থেকে বুধবার (২৩ ও ২৪ মে) সকাল পর্যন্ত পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল থেকে মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।
জানা যায়, বুধবার সকালে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বুলবুল স্থলবন্দর এলাকায় রাস্তার পাশে এক অজ্ঞাত (৪৬) ব্যক্তিকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ও প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
এদিকে পঞ্চগড় সদর উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদের মাগুড়া এলাকায় গত ১৬ মে (মঙ্গলবার) ৪৫ বছর বয়সী এক ব্যক্তি অসুস্থ্য অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ মে) গভির রাতে মৃত্যুবরণ করেন। তবে তাদের পরিচয় শনাক্ত হয়নি, একই সাথে তারা মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করছে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমানুল্লাহ ও পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা মরদেহ উদ্ধারের বিষয়গুলো নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com