ঢাকারবিবার , ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

মুছাপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বালু উত্তোলনের অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

Link Copied!

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ৭ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলীর বিরুদ্ধে বালু উত্তোলনে বিভিন্ন মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মুছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আইয়ুব আলী লিখিত বক্তব্যে বলেন,ছোট ফেনী নদীর ভেতরে কোম্পানীগঞ্জ অংশ থেকে অবাধে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির ঘটনায় আমাকে জড়িয়ে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে।উক্ত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যমূলক ও ভিত্তিহীন। আমার রাজনৈতিক ইমেজকে সংকটে ফেলতে ও রাজনৈতিক মেরুদণ্ড ভেঙে দিতে আমার বিরুদ্ধে হয়রানির উদ্দেশ্যে এমন মানহানিকর ও অসত্য অভিযোগ তুলে ধরে সংবাদ প্রকাশ করা হচ্ছে। ব্যক্তিগত আক্রোশ থেকেই আমার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মুছাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আহছান উল্যাহ ভূট্রু ও রংমালা হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক এবং মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com