ঢাকাশুক্রবার , ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

মুরাদনগরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর বাজারের ব্যবসায়ী রাসেলকে নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করে ষড়যন্ত্রমূলক, মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক ঘটনা সাজিয়ে দায়ের করা মামলায় গ্রেফতারের প্রতিবাধে নিশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও বিচারের দাবিতে মানববন্ধ করে জাহাপুর বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী।
বুধবার বেলা ১১টায় মুরাদনগর উপজেলার জাহাপুর বাজারে মানববন্ধন করেছে শস্যাদিক বাজারের বিভিন্ন পেশার ব্যবসায়ী ও এলাকার নারী-পুরুষ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ব্যবসায়ী রাসেল জাহাপুর বাজারে ২০ বছর থেকে ব্যবসা করতেছে। গত ২০ বছরে এই বাজারের কোন ব্যবসায়ী বা কোন ব্যক্তির সাথে রাসেল কোন খারাপ আচরন করেনি। আর সেই ব্যাক্তিকে আজ মাদক বিক্রির অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে সেটাকে আমরা ষড়যন্ত্রেরই একটা অংশ হিসেবে দেখছি। আজ আমরা এই মানববন্ধনের মাধ্যমে নিশর্ত মুক্তি, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহর করে ষড়যন্ত্রকারীদের বিচারের দাবি জানাচ্ছি।
বক্তারা আরো অভিযোগ করে বলেন, তারই ভগ্নিপতির সাথে তাদের পারিবারিক ভাবে দীর্ঘ দিন থেকে বিরুধ চলে আসতে আমরা শুনেছি। তারই অংশ হিসেবে আজকের এই মামলা কিনা তা সুষ্ট তদন্তের মাধ্যমে এই ষড়যন্ত্রেও সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদেও কাছে দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, আব্দুল করিম মুন্সী,ফারুক হোসেন, তৌফিক, শাহজাহান মেম্বার, জাকির হোসেন মেম্বার, ডালিম মেম্বার, আমেনা বেগম, সুমি বেগম, জোহরা বেগম, হালিমা বেগম, আলম, করিম প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com